Saturday, May 11, 2013

মানুষ সবার সাথে অভিনয় করতে পারলে ও নিজের
সাথে নিজে কখনো অভিনয় করতে পারে না..
তাই মানুষ আড়ালে কাঁদে...!




হয়তো তুমি একদিন ভুলে যাবে এই স্মৃতি গুলো
নতুন কোন স্মৃতির মাঝে হারিয়ে যাবে আমি নামক সেই দিন গুলো ,
কিন্তু তুমি থেকে যাবে আমার স্মৃতির সমস্ত অস্তিত্ব জোড়ে ,
আমার সমস্ত ভাবনা জোড়ে তুমিই থাকবে ।

আজ দূরে যেতে চাইছ
হারিয়ে যেতে চাইছ তুমি ,
মুক্ত করে দিলাম
হৃদয়ের যত ভালোবাসা আছে
নিয়ে চলে যাও ,
ভেবে নেব তুমি আমার নও
ছিলে না তুমি আমার কোনদিন !
ভাবছ কষ্ট পেয়েছি ??
কষ্ট সে তো তুমি পেয়েছ
ভাবছ কান্না করছি ,
কান্না সে তো তোমার চোখে ,
ভাবছ তোমাকে হারিয়েছি ,
                                                                                 ভুল তুমি আমাকে হারিয়েছ ,
                                                                                   যে তোমাকে ভালোবাসতো ,
                                                                                       যার কাছে তুমি ছিলে এক রঙ্গিন স্বপ্ন ,
                                                                                  ভেবে দেখ কে হারিয়েছে বেশী ,
                                                                                                            আমি না তুমি _____ 


 
বলবো না ভালো থেকো , জানি ভালো থাকবে বলেই
আজ চলে গেছ ,
তবুও চাই ভালোই থাক
যতটা ভালো থাকলে কোন কষ্ট তোমায় স্পর্শ করবে না , যতটা ভালো থাকলে তোমার
মনের কোনে কোন কষ্টের স্মৃতি জমা হবে না ,
ঠিক ততটা ভালো থেকো _____

No comments:

Post a Comment

Thanks for comment