Saturday, August 24, 2013

শেষ করে দিলাম আজ !! !!! !!! !!!

Story alive or not, but every life must had a story.


                                                ভালোবাসতাম একটা মেয়েকে । নাম  ???..............থাক !!
                                                                 আমাদের রিলেশন পাঁচ বছরের । 
                                                                             শেষ .......... !!! !!!! 
                                                                    শেষ করে দিলাম...............!!! !!!
 
 
 
 
 
 
 
 
 
 
 --------------এইচ, এস, সি. দ্বিতিয় সেমিস্টার । 
ও আমাকে আর আমি ওকে এতো ভালোবাসতাম যে পৃথিবীর সব ভালোবাসা আমাদের সেই ভালোবাসার কাছে ঠুনকো মনে হতো । রিলেশন আজ শেষ । এই সেই মেয়ে যে আমার একটা কথা শোনার জন্য সারা দুনিয়ার সাথে লড়াই করতো । এই সেই মেয়ে যে আমার সাথে একটু কথা বলার জন্য বাসা ছেড়ে দূরে কোথাও বেড়াতে যেতো না । এই সেই মেয়ে যে আমাকে একটু দেখার জন্য সবার চোখ ফাঁকিদিয়ে বাসা থেকে বেরিয়ে আসতো । এই সেই মেয়ে যে, আমাকে দিনে হাজার বার আই লাভ ইউ জানু বলতো । এই সেই মেয়ে যে আমার বিরুদ্ধে একটা কথাও সহ্য করতো না……. আরো কত কিছু …...............….সব শেয়ার করতে গেলে রাত শেষ হয়ে দিন হয়ে যাবে । 
------------------------------------------------------------------------- My Forbidden story................

No comments:

Post a Comment

Thanks for comment